Thursday, June 20, 2013

ইনভেষ্ট ছাড়া অন লাইনে আয় (১০০% নিশ্চিত) না দেখলে মিস করবেন

মহান আল্লাহর নামে শুরু করছি। অনেক দিন পর লিখতে বসলাম। ভাবলাম একটি বিষয় আপনাদের না জানিয়ে পারছিনা। বিষয়টি হলো আপনারা যারা ইন্টারনেট নিয়ে কমবেশি ঘাটাঘাটি করেন তারা কমবেশি সবাই অনলাইনে আয় করতে আগ্রহী। কিন্তু ইন্টারনেটে আউটসোর্সিং ভিত্তিক যেসব সাইট আছে তার সবগুলোই ভূয়া। আমি নিজে অনেকগুলো সাইটে ট্রাই করে দেখেছি। অনেক খোজাখুজির পর এই সাইটটা পেয়েছি। ভাবলাম এটি সবার সাথে শেয়ার করি। তাই লিখতে বসা।
যাক এবার আসা যাক মূল কাজে। আমি আজ আপনাদের যে সাইটটির কথা বলব তার নাম হচ্ছে


http://coingeneration.com/auth/new/137909 । এখানে আপনাকে কোন ইনভেষ্ট করতে হবে না। শুধু Confirmation এর জন্য আপনার মোবাইল থেকে একটি SMS পাঠাতে হবে।
এই কাজটি করতে আপনার ইন্টারনেট সংযোগসহ একটি কম্পিউটার লাগবে। নিচের লিংক থেকে রেজিষ্টেশন করুনঃ
রেজিষ্টেশন লিংকঃ http://coingeneration.com/auth/new/148302/
রেজিষ্টেশন করার পর একটি Window আসবে। সেখানে personal
Click করে Profile এ যান। অথবা ডান পাশে উপরে User এ ক্লিক করুন। এরপর যে Window আসবে সেখানে Enter your phone number এর ঘরে দেশের কোডসহ আপনার মোবাইল নাম্বার দিয়ে Enter চাপুন। একবারে যদি না নেয় আবার দিন। মোবাইল নাম্বার লিখার ক্ষেত্রে এভাবে লিখবেনঃ ৮৮-০১৮১৩১৮২৪৫৭। এখন আপনার মোবাইলে একটি কোড নাম্বারসহ ম্যাসেজ যাবে। সেই কোড নাম্বারটি এই নাম্বারে (+447937946882) Send করুন। SMS বাবদ আপনার মোবাইল হতে দুই টাকা কাটবে।
এরপর Profile এ আপনার মোবাইল নাম্বারটি successful verification দেখাবে।
বাকি Profile গুলো যথাযথভাবে পূরণ করে Save করুন। একাউন্ট ভেরিফাই হয়ে গেলে ডাউন লোড ট্যাবে ক্লিক করে 3.08 মেগাবাইটের Thread Manager V.2.2.0.0 সফটওয়্যারটি ডাউন লোড এবং ইন্সটল করুন|ইন্সটল হয়ে গেলে Thread Manager V.2.2.0.0 সফটওয়্যারটি রান করান| লক্ষ করুন উপরের আপনি বিনামূল্যের 1টি Thread পেয়েছেন কিনা| না পেয়ে থাকলে টিকিট ট্যাবে ক্লিক করুন এবং new ticket এ ক্লিক করে আপনার accountthread পাঠানোর জন্য মেসেজ লিখে Send করুন|
পরবর্তীতে আপনার কাঙ্খিত Thread টি পেয়ে যাবেন। আপনার কম্পিউটার অন করার সাথে সাথে Thread Manager V.2.2.0.0 সফটওয়্যারটি স্বয়ংক্রিয়ভাবে রান হবে। এভাবে আয় করুন ইউ. এস. ডলার। ডলার Cash out এর জন্য নির্ধারিত কোন Amount এর প্রয়োজন নাই। আপনি ইচ্ছা করলে ১ ডলার বা $0.50 ডলারও Cash out করতে পারেন।
আপনি ডলার তোলার জন্য Paxum, Perfect Money, Payza বা যে কোন Online Bank Account হলেই হবে।
আপনি এই সফটওয়্যারটি রান করে মাসে সর্বোচ্চ ৩০ ডলার ইনকাম করতে পারবেন কোন রকম ইনভেষ্ট ছাড়া। এছাড়া বেশি আয় করার ইচ্ছা থাকলে Thread ক্রয় করতে হবে। প্রতি Thread এর মূল্য ৫০ ডলার। এভাবে ৩, ৫, ১০, ২৫ Thread ক্রয় করে গুনিতক হারে আয় করতে পারেন। এছাড়াও রেফারেল বাড়িয়ে আয় করতে পারেন। সেটার গ্রাফিক চিত্র personal মেনু থেকে Threads এ ক্লিক করে দেখতে পারেন। এখানে সাইন আপ করতে নিচের লিংক ব্যবহার করতে পারেন।
http://coingeneration.com/auth/new/148302
অথবা
http://coingeneration.com/auth/new/148283
এছাড়া নিম্মবর্ণিত সাইটগুলোতে Sign Up করে দেখতে পারেন। এই সাইটগুলোতে ডলার আয় বেশি কিন্তু ২৫০০০ ডলার এর কম তোলা যাবে না।
http://genuineptr.com/pages/index.php?=asaduzzaman
http://genuineptr.com/pages/index.php?=isratasad
http://genuineptr.com/pages/index.php?=irfatasad
পরবর্তীতে আবার কথা হবে। আল্লাহ হাফেজ।

No comments:

Post a Comment