Sunday, March 24, 2013

ফ্রি রেজিস্ট্রেশন করে প্রতিদিন ১ সেন্ট থেকে আয় করুন আনলিমিটেড। কোন ধোকাবাজি নেই!

কেমন আছেন সবাই। এটা আমার প্রথম টিউন। আমি একটা সাইটের সাথে আজ আপনাদের পরিচয় করিয়ে দিতে যাচ্ছি যেটা দিয়ে আপনি সত্তি সত্তি টাকা উপার্জন করতে পারবেন। আমরা তো অনেক বাক্স সাইটে রেজিষ্ট্রেশন করে আয় করি, তাছাড়া কিছু পিটিসি সাইট তো আছেই সাথে। কিন্তু বাক্স এবং পিটিসি সাইট থেকে তো ২/৩ সেন্ট ওঠানো যায় না। কারন তাদের নিদ্রিষ্ট কিছু এ্যামাউন্ট থাকে যেটা পুরন না হলে আপনাকে কখনই টাকা ক্যাশআউট করতে দিবে না।
কিন্তু এই সাইট টা সম্পুর্ণ ভিন্ন।এখানে আপনি রেজিষ্ট্রেশন করার পর পরই এ্যাকাউন্ট এ্যাকটিভ করেই একটা মাত্র রেফার করলেই প্রতিদিন ১ সেন্ট করে পাবেন। যদিও এখানে ইনভেস্ট সিস্টেম রয়েছে তবে আমরা বাঙালি অত সহজেই কাউকে আমরা টাকা দেইনা। এজন্য আপনি যত রেফার করবেন আপনার ই তত লাভ । আমি প্রথমে বিশ্বাস করতে পারি নাই যে এটাতে কাজ হয়। তবে টাকা উইড্র দেবার পর বিশ্বাস হয়েছে। আপনাদের সুবিদার্থে আমি কিছু পেমেন্ট প্রুফের ছবি দিয়ে দিচ্ছি। সাথে আমার রেফার লিংকটা ও দিয়ে দিলাম। কারন এখানে রেফার ছাড়া রেজিষ্ট্রেশন করলেই আপনার ক্যাশ আউটের সময় ঝামেলা করে।
প্রতিটি রেফারে আপনি পাবেন ৫ ডলার করে ইনভেস্ট আর প্রতিদিনই তার ০.২% কমিশন। তাহলে দেরী না করে এখনই এখানে ক্লিক করুন।

No comments:

Post a Comment